Top

Welcome to Official Website of Kazi Office BD, Uttara

Mail :
info@kazioffice-bd.com
Kazisajahan53@gmail.com
Call Us :
+88 01891919652
+88 01866744400 (Whatsapp & IMO)
বাসর রাতে নতুন বউকে ছেলেটি যা বলবে

বাসর রাতে নতুন বউকে ছেলেটি যা বলবে

বাসর রাত নিয়ে প্রতিটি অবিবাহিত ছেলে-মেয়ের মনে কত যে জল্পনা-কল্পনা থাকে, তার ইয়ত্তা নেই। একেকজন একেকভাবে তার স্বপ্নের বাসর রাত অতিবাহিত করার প্লানও করে থাকেন। তবে একটা ছেলে তার নববধূকে বাসর রাতে কি বলতে পারে বা কি বলবে তা নিয়েই আজকের পোস্ট।

★ আমাকে তোমার সবটুকু দিয়ে ভালোবাসবে এবং সেটি তোমার আচরনে প্রকাশ করবে। আজ থেকে তুমি মানে আমিও। অর্থাৎ তুমি আর আমি মিলে একটি সত্তার মতো। তোমার ভালোবাসাকে কখনো অবমূলায়ন করবো না। আমি তোমার জন্য মৃত্যুর পূর্ব পর্যন্ত যতটুকু করা দরকার ততোটুকই করবো। তোমার উপরে আমাকে কখনই প্রাধান্য দিবনা।

★ আমার অবাধ্য হবে না যতক্ষন আমি ইসলামের সাথে সাংঘার্ষিক কোনকিছু না করি অথবা বলি। কারণ আল্লহ আমাকে তোমার দায়ীত্বশীল করেছেন। তোমার কর্মের দায় আমাকেও নিতে হবে।

★ আল্লাহর ইবাদতে কোন ক্রটি করোনা এবং হারাম কোন কাজ করো না। কারণ, তোমার জান্নাত তোমাকে কামাই করতে হবে। জাহান্নাম থেকে বাঁচতে অন্য কেউ তোমাকে সাহায্য করতে পারবে না।

★ আমার বাবা-মার সাথে কখনই বেয়াদবি করবে না। তাদের কোন কথায় বা আচরনে কষ্ট পেলে কোন পাল্টা জবাব না দিয়ে চুপচাপ এবং আমাকে জানাবে। আমি কথা দিচ্ছি অন্যায়ভাবে বাবা-মার পক্ষাবলম্বন করে তোমার উপর যুলুম করব না ইনশা-আল্লাহ।

একটি মেয়েও এই আবেদন জানাতে পারে।

জাযাকাল্লাহু খাইরান।

বিয়ে সংক্রান্ত যে কোনো আইন বা জটিল বিষয় নিয়ে আলোচনা বা পরামর্শের জন্য যোগাযোগ করুন আমাদের কনসালট্যান্ট এর সাথে।
কাজী অফিসের এর ঠিকানা:
1 No Haque Super Market Ground Floor, Beside Rupayan Gate & Khalpar Bridge, Sector-12, Uttara Dhaka-1230
ওয়েবসাইট: https://www.kazioffice-bd.com
হটলাইন: 01722-373966

Our Blog